আজ ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বাইজিদ রৌফাবাদে চট্টগ্রাম অটোটেম্পু মালিক সমিতির শাখা অফিসের শুভ উদ্বোধন।

চট্টগ্রাম কন্ঠ ডেক্স 

চট্টগ্রাম অটো ট্রেম্পু মালিক সমিতির ১,২ ও ১৬ নম্বর রোড রেজিস্ট্রেশন-২০৯৫ এর শাখা কমিটির শুভ উদ্বোধন পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গত ০৩-০২-২০২৩ইং তারিখ রোজ শুক্রবার বাইজিদের রৌফাবাদ এলাকায় নিজস্ব অফিসে বিকেল ৩ ঘটিকায় সময় উক্ত সভা অনুষ্ঠিত হয়।
একুশে ফেব্রুয়ারী ভাষা শহীদদের প্রতি সম্মান রেখে জাতীয় সংগীত ও পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে সভার সূচনা করা হয়। উক্ত সবাই সঞ্চালনায় ছিলেন মোহাম্মদ ফোরকান ও সভাপতিত্ব করেন চট্টগ্রাম অটো ট্রেম্পু মালিক সমিতির শাখা কমিটির সভাপতি মোহাম্মদ আলী হাসান।
উক্ত সভায় উপস্থিত ছিলেন , লিটল মোটর্স এর চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর গোলাম রাসূল বাবুল, চট্টগ্রাম কাপ্তাই ও আরকান সড়কের অটো টেম্পু সমিতির কেন্দ্রীয় সভাপতি মোতাহের হোসেন, বাংলাদেশ অটোরিকশা হালকাযান পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি আনোয়ার হোসেন, সাপ্তাহিক জাতীয় অগ্রযাত্রা পত্রিকার উপসম্পাদ আনোয়ার হোসাইন, চট্টগ্রাম কাপ্তাই ও আরকান সড়কের অটোটেম্পু  সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক তরুণ দাশগুপ্ত বানু, চট্টগ্রাম বিভাগীয় নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ, আওয়ামী যুবলীগ চট্টগ্রাম মহানগর শাখার সিনিয়র সদস্য শেখ নাসির, শ্রমিক ইউনিয়ন অক্সিজেন শাখার সভাপতি মহিউদ্দিন মহিন, বৃহত্তর চট্টগ্রাম কাঁচা চামড়া আড়তদার সমিতির সহ সভাপতি আব্দুল কাদের, চট্টগ্রাম জেলার ট্রাক কাভার্ডভ্যান ও মিনিট্র্যাক মালিক গ্রুপের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মোঃ ইউসুফ , মোহাম্মদ শামীম ও সাংবাদিক মাকসুদুল ইসলাম।
সভায় আমন্ত্রিত অতিথি বিন্দুদের মূল্যবান বক্তব্য এবং উপস্থিতি ড্রাইভার মালিক ও শ্রমিক সকলের মত বিনিময়ের মাধ্যমে সন্ধ্যা ৫টা৩০ মিনিটের সময় চট্টগ্রাম অটো টেম্পু মালিক সমিতির শাখা কমিটির সভাপতি আলী হাসান উক্ত সভার সমাপ্তি ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published.

     এই বিভাগের আরও খবর